ভুতের গল্প 1

Saturday 6 December 2014

বেতন বাড়ানোর আবদার Beton Barabar Abdar

ম্যাডামঃ তোমার বেতন বাড়ানো হয়েছে ছয় মাসও হয়নি, এখনি আবার বেতন বাড়ানোর আবদার কেন?
কাজের মাসি: এই সময়ের মধ্যে আমি তিনটি সার্টিফিকেট পেয়েছি।
ম্যাডামঃ কি কি সার্টিফিকেট?
কাজের মাসি: আমি আপনার চেয়ে ভাল কাপড় আয়রন করতে পারি।
ম্যাডামঃ কে দিয়েছে এই সার্টিফিকেট?
কাজের মাসি:
স্যার মানে…আপনার স্বামী।
ম্যাডামঃ হুম, আর কি সার্টিফিকেট পেয়েছো ?
কাজের মাসি: আমি আপনার চেয়ে ভাল রান্না করতে পারি।
ম্যাডামঃ কে বলেছে তুমি আমার চেয়ে ভাল রান্না কর ? (বেশ রাগত স্বরে…)
কাজের মাসি: আপনার স্বামী বলেছেন।
ম্যাডামঃ আচ্ছা ঠিক আছে, হতে পারে তুমি আমার চেয়ে ভাল রান্না কর। আমি কি চাকরানী নাকি যে ভাল রান্না জানতে হবে? বলো আরেকটি কি সার্টিফিকেট পেয়েছ?
কাজের মাসি: আমি আপনার চেয়ে ভালো বিনোদন সঙ্গী হিসাবে সময় পার করতে পারি। ম্যাডাম তো এবার রেগে আগুন…… আমার স্বামী বলেছে এই কথা ? ওর সাথে তোমার তাহলে এইসবও হয় ?
কাজের মাসি: না, না, আপনার স্বামী বলেনি, বলেছে আপনার গাড়ির ড্রাইভার।
ম্যাডামঃ ওওওও তাহলে ঠিক আছে, বেতন বাড়ালাম, কিন্তু কথাটা আমার স্বামীকে বলোনা ।