ভুতের গল্প 1

Saturday 10 May 2014

এই কাহিনী এতদিনে বুঝলাম

শামসু তার বিয়ের ২০ বছরপর হঠাৎ ভীষন অসুস্থ হয়ে পড়লো ….
মারা যায় যায় অবস্থা ….
বউ সোনিয়াকে কাছে ডেকে শামসু বললোঃ “আমি খারাপ লোক, আমার মত খারাপ স্বামী জগতে নাই, আমি বিরাট পাপী!!”
শামসুর বউ সোনিয়া বললোঃ “কেন তুমি কি এমন পাপ করছো??”
শামসু বললোঃ “আমি তোমার সাথে বিশ্বাসঘাতকতা করছি, তোমাকে ঠকাইছি, আমিঅন্য মহিলার সাথে সম্পর্ক রাখছিলাম!!”

সোনিয়া চিৎকার করে বললোঃ “কি….!!!???”
তারপর শামসু সোনিয়াকে বললোঃ “খাটের নিচের বড় বাক্সটা আনো, সব বুঝাইয়া বলতেসি”
সোনিয়া বাক্সটা এনে দিলো…
দেখা গেলো সেখানে তিনটি মদের খালি বোতল, একটি চাবি এবং ২০ হাজার ডলার পড়ে আছে….!!!
শামসু এবার বললোঃ “বোতলগুলো দেখো, যতবার আমি অন্য মহিলার সাথে শুয়েছি ততবার একটা হুইস্কির খালি বোতল জমা করেছি।
সোনিয়া জবাবে বললোঃ “মনখারাপ করো না, ২০ বছরে মাত্র ৩ বার তুমি অন্য মহিলার সাথে শুয়েছো, এটা কোন ব্যাপারই না, তুমি যখন বাসার বাইরে থাকতে তখন প্রায়ই পাশের বাসার আবুল ভাই আমার সাথে রাত কাটাতো, তুমি যে অপরাধ স্বীকার করছো সেটাই আমার কাছে অনেক বড়ো, তিনবার বিশ্বাস ভাঙা কোন ব্যাপার না, তোমাকে মাফ করে দিলাম। তুমিও আমাকে মাফ করে দাও!!”
শামসু জবাবে বললোঃ “ও এই কাহিনী!! এতদিনে বুঝলাম, ঐ আবুইল্লার বউরে যতবার আমি ব্রা উপহার দিসি ঠিকততবার ঐ উপহার দেওয়া ব্রা তোমার বুকেই ক্যামনে পাইসি!!”
এইটা শুনে সোনিয়া বললোঃ “আচ্ছা বাদ দাও ওসব পুরানো কথা!! ঐ বাক্সে ৩টা বোতল কিভাবে আসলো তা তো বুঝলাম!! এবার বলো ২০ হাজার ডলার এবং ঐ চাবি কোথা থেকে এলো??”
এইবার শামসু মুচকি হাইসা কইলোঃ “যে চাবিটা দেখতাসো ঐটা ১ কোটি টাকাদামের একটা দামী গাড়ীর চাবি!!...…...↓↓ ↓



→ → → → → → → → আবুইল্লারবউ আমারে গিফট্ করসে!! আর যে ২০ হাজার ডলার দেখতাসো?? ঐটা হইলো যতবার মাল খাইয়া ২০টা কইরা খালি বোতল জমছে ততবার আমি সেগুলারে ১ ডলারে বেঁইচা দিসি…!!!